২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

পুরো বিষয়টাই আমার কাছে হাস্যকর: পরী মনি

পরী মনি। হালের ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত নায়িকা। তাকে নিয়ে গুঞ্জন, সমালোচনার যেন শেষ নেই। সিনেমায় নিজের এখনো সুদৃড় কোন অবস্থান তৈরী করতে না পারলেও সংখ্যার বিচারে সর্বাধিক সিনেমার নায়িকা এখন তিনিই। সম্প্রতি ফেসবুকে এ নায়িকার অতীত জীবনের কিছু ছবি প্রকাশিত হয়ে পড়ায় সরগরম সিনেপাড়া ও দর্শকমন। কিন্তু পরিমনি হেসেই উড়িয়ে দিচ্ছেন তাকে নিয়ে যতো গুঞ্জন আর সমালোচনা। সোমবার সন্ধ্যায় কথা হল তার সঙ্গে…
মন খারাপ?
মন খারাপের চান্স নেই। খুব ব্যস্ত। খিদে পেয়েছে। সারাদিন নানা ব্যস্ততায় খাওয়া হয়নি। এইমাত্র একটা চ্যানেলের লাইভ প্রোগ্রাম শেষ করে বের হলাম।

ohabitlogo

কি করলেন সারাদিন?
সকালে উঠেই ড্যান্স প্র্যাকটিস এ গেলাম। সেখান থেকে ব্যক্তিগত কিছু কাজ শেষে এইখানে। একটু পরেই আমার নতুন একটি ফিল্মের মহরত অনুষ্ঠানে যেতে হবে।
মিডিয়ায় খুব ঝড় যাচ্ছে আপনার অতীত নিয়ে। কি বলবেন?
আসলে পুরো বিষয়টাই আমার কাছে খুব হাস্যকর। মিডিয়া একদিনে আমার অনেকগুলো হাজব্যান্ড বের করে ফেললো ব্যাপারটা আমার কাছেও বিস্ময় ও কষ্টের। ইন্ডাস্ট্রিতে অনেক শ্রম দিয়ে নিজের অবস্থান তৈরী করেছি। এটি এত ঠুনকো না। এর পেছনে অসংখ্য দর্শকের ভালোবাসা আছে। যা এসব দু’একটা নিউজে কমে যাওয়ার মতো না।
সিনেমায় আসার আগে আপনার দিনগুলো কেমন ছিলো?
আমি বড় হয়েছি বরিশালের পিরোজপুরে। ছোটবেলায় মা মারা যান। বাবাকে হারিয়েছি তাও সাত-আট বছর। বড় হয়েছি নানা-নানুর কাছে। না শহর, না গ্রাম এমন পরিবেশে বড় হয়েছি। অনেক বন্ধু ছিলো, হাসি-আনন্দ আড্ডা-প্রেম সবমিলে স্বপ্নের মতো সময় ছিল। সে সময় ভুলে যাওয়ার মতো না। তবে আমি বদলে যাইনি। পরী আগে যেমন ছিলো তেমনই আছে। শুধু সময়টা বদলেছে। আর শহরটা।
কথিত স্বামী ইসমাইল বা সৌরভ কবির বা কাবিন নামা প্রসঙ্গে আপনার মন্তব্য কি?
দেখুন, বিষয়গুলো টেনে আনা হয়েছে। সাজানো হয়েছে। চাপিয়ে দেয়ার মতো। অনেকদিন আগের ছবি আর ভুয়া কাবিন নামা এনে কেউ যদি আমার চরিত্রকে দোষারোপ করতে চায় তাহলেতো আমি ভাববোই এর পেছনে কোন রহস্য আছে। ষড়যন্ত্র আছে।
ষড়যন্ত্র সম্পর্কে বলছিলেন। এর পেছনে কারা আছে বলে মনে করছেন?
আসলে এটা আমি এখনই বলতে চাই না। আমি খুব ব্যস্ত। কাজের সময় এসব নিয়ে আমার মাথা ঘামানোর কোন ইচ্ছাই নেই। আর এসব সংবাদ প্রচারের ফলে আমার কিছুই  এসে যায়না এখন। না আমি মরে যাচ্ছি না সুইসাইড করছি। যখন এরকম কিছু হবে দেখা যাবে। আর অবশ্যই এসব যারা করছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাই নিবো আমি। সেটা খুব শিগগিরই।
আপনাকে নিয়েই এত সমালোচনা কেন বারবার? নিজের কোন ত্রুটি অনুভব করেন?
দেখুন, আমার অডিয়েন্স আছে। সিনেমার যারা দর্শক তারা আমাকে গ্রহন করেছে। যারা দর্শক না তাদেরও আমার ব্যপারে যথেষ্ট আগ্রহ ও কৌতুহল। সুতরাং আমি আমার সেই ক্রেজটা তৈরী করতে পেরেছি। এজন্যই আমাকে নিয়ে এত মাথা ঘামানো।
তাহলে ব্যাপারগুলো আপনার জন্য পজেটিভ না নেগেটিভ?
পজেটিভ নেগেটিভ দুটোই থাকে যে কোন কাজে। কিন্তু এসব ক্ষেত্রে সম্ভবত আমার জন্য পজেটিভই হচ্ছে। ফ্রি ফ্রি মার্কেটিং হচ্ছে। সিনেমার ব্যাবসায়িক প্রচারের জায়গা থেকে আমিতো লাভবান। আর বাইরের দেশের বিগস্টারদের দিকে তাকালে দেখবেন তাদের এ ধরণের ক্রেজ তৈরীর নানা চেষ্টা থাকে। আমার এমনিতেই হচ্ছে। ভালো না?
হলে আপনার ‘পুড়ে যায় মন’ চলছে। কি বলবেন?
‘পুড়ে যায় মন’ ভালো চলছে। যতোবার হলে গেছি দেখেছি হাউজফুল। একবারতো রাত বারোটার পর শো চালাতে হল ভাঙতে চেয়েছিলো দর্শকরা। পরে আমি দর্শকদের অনুরোধ করে থামিয়েছি।
নিজেকে সুপারস্টার বলছেন আপনি। কিন্তু হল রিপোর্ট বলছে আপনার ছবিগুলোর বেশিরভাগই এখনো ব্যবসায়িকভাবে সফল নয়। কী বলবেন?
আমি আমার ব্যক্তিগত সাফল্যের কথা বলেছি। দর্শক আমাকে নিয়েছে। সিনেমার ব্যর্থতা একটা সার্বিক ব্যাপার।
উল্লেখ করার মতো কোন সিনেমা আপনার নেই। দর্শক মনে জায়গা করে নেয়ার মতো চলচ্চিত্রের কথা বলছি…
আমি মনে করি, ৬০০টাকার দর্শক আমাদের হাতে গোনা। ৫০ টাকার টিকিটের দর্শকদের জন্যই আমি ভালো ফিল্ম করতে চাই। আমার ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, কিংবা রানা প্লাজা অবশ্যই ভালো ছবি।
তারপর?
এখন শুধুই ‘স্বপ্নজাল’। খুব শিগগিরই চলচ্চিত্রটির শুটিং শুরু হতে যাচ্ছে। গিয়াস উদ্দিন সেলিমের নির্মাণে কাজ করবো এটা আমার জন্য বড় ব্যাপার।
শুভকামনা..
ভালো থাকবেন। দর্শকদের ভালোবাসা।

Comments

comments