৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

ওয়াইন কনডম : যা ভাবছেন তা নয়

সাম্প্রতিক সময়ে কনডম প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলো অদ্ভূত সব উদ্ভাবনের মাধ্যমে আমাদের বিস্মিত করছে। যেমন বেগুন ফ্লেবার কনডম উদ্ভাবন। এ ধরনের বিভিন্ন চমকপ্রদ ফ্লেবারের কনডম বাজারে আনছে প্রতিষ্ঠানগুলো।

সে হিসেবে আপনাকে যদি এখন নতুন উদ্ভাবন ‘ওয়াইন কনডম’ এর কথা বলি, তাহলে নিশ্চয়ই ভাববেন যে, এটা এমন একটা উদ্ভাবন যা সেক্সের সময় অ্যালকোহল মিশ্রিত ফ্লেবারের রোমান্স দেবে, তাই তো?

সুতরাং আপনি আপনার আশেপাশের দোকানে এটা খুঁজতে যাওয়ার আগেই বলে রাখছি যে, ওয়াইন কনডম শুনে আপনি যা ভাবছেন, এটা কিন্তু আসলে তা নয়।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

ওয়াইন কনডম সম্পূর্ণ ভিন্ন কারণে উদ্ভাবন করা হয়েছে, আর তা হচ্ছে আপনার ওয়াইন রক্ষা করার জন্যই এই কনডম তৈরি করা হয়েছে! অর্থাৎ ওয়াইনের বোতল খোলার পর, বোতলের ওয়াইন যেন নষ্ট না হয়ে যায়, তা নিশ্চিতের জন্য বোতলের মুখ ঢেকে রাখতেই ওয়াইন কনডম।

Wine

রাবারের তৈরি এই কনডমের প্রতিটি প্যাকেটে ৬টি করে কনডম রয়েছে এবং এর ফলে আপনাকে বারবার ওয়াইনের বোতলের মুখের কর্ক আটকানোর ঝামেলা পোহাতে হবে না, ওয়াইনের বোতলের মুখ এই কনডম দিয়ে আটকে রেখে ওয়াইন ভালো রাখা যাবে। এবং এটি খোলাও সহজ।

Wine

আপনি যতটা আপনার ওয়াইন ভালোবাসেন, এটি ততটাই সযত্নে বোতল থেকে ওয়াইন উপচে পড়া ও নষ্ট হওয়া থেকে মুক্তি দেবে।

Comments

comments