২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

শিরোনামঃ

শিরোনামঃ

করোনাকে তাড়াতে খেতে পারেন দেশের এই ফল

করোনা তাড়াতে সকলকে আমলকি খাওয়ার পরামর্শ দিয়েছেন বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন তিনি তার ভক্তদের আমলকি খাওয়ার পরামর্শ দিয়েছেন। তামান্না ভাটিয়া তার হোম কোয়ারেন্টিনের দিনগুলো প্রতিদিনই ইনস্টাগ্রামে শেয়ার করেন। ইদানিং, তামান্না রোজ আমলকির রস বানাচ্ছেন।

আমলকি যা ভারতীয় গুজবেরি হিসাবেও পরিচিত, ভিটামিন সি-এর পাশাপাশি ক্যালসিয়াম এবং আয়রনের আকর। ত্বক আর চুলের জন্য অনেক উপকারি। যুগ যুগ ধরে ফলটি রূপচর্চাসহ ঘরোয়া চিকিৎসা ছাড়াও আরও অনেক দারুণ কাজ দেয়।

শুধু তমান্না ভাটিয়া-ই নন, সিন্ডি ক্র্যাফোর্ড এবং সোফিয়া ভার্গারও এই ফলকে তাদের প্রতিদিনের ডায়েট রুটিনে যুক্ত করেছেন। লকডাউনে অভিনেত্রী তার স্বাস্থ্য এবং ফিটনেসকে প্রাধান্য দিচ্ছেন। সরঞ্জামের বিকল্প উপকরণ ছাড়াই ওয়ার্ক আউট করছেন বাড়িতে।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

ব্রেকফাস্টে বাদাম, বেরি এবং মধুর সঙ্গে গ্লুটেন ফ্রি প্যানকেক এবং ফ্রেঞ্চ টোস্ট খাচ্ছেন।শরীর-মন ভালো রাখতে যোগব্যয়াম করছেন নিয়মিত। আপনিও চেষ্টা করলে এভাবেই ভালো থাকতে পারেন লকডাউনের সময়েও।

Comments

comments