২১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

সঙ্গমের পর নারীরা যে ৮টি কাজ দ্রুত করেন

কিছু সময় আগে কী হলো তা নিয়ে নারীরা মাথা না ঘামালেও চলে। তখন তো দুইজনেই উন্মত্ত ছিলেন। কীভাবে কি হয়ে গেল, তা টের পাওয়া বেশ মুশকিল। সেক্স হয়ে গেলে সাধারণত নারীরা সাধারণত কিছু কাজ না করে থাকতেই পারেন না। পাঠকদের জন্য সেই বিষয়গুলো তুলে ধরা হলো: –
এক কোণে গুটিসুটি : যদি কোনো কারণে বিছানার চাদরটা নোংরা হয়ে যায় এবং পালটানোর ইচ্ছা না থাকে, তবে নারীরা বিছানার এক কোণে গুটিসুটি হয়ে শুয়ে থাকেন। একটু আগেই ওই চাদরে গড়াগড়ি খেলেও এখন এড়িয়ে যান।

চুল নিয়ে চুলবুল : সেক্স হয়ে যাওয়ার পর সব মহিলাই নিজেদের চুলের দিকে একবার তাকান। যতটা পারেন তখন এলোমেলো চুল গুছিয়ে নেওয়ার চেষ্টা করেন।

ফোনে সময় দেওয়া : যাদের তাড়াহুড়ো থাকে, তারা সেক্সের পরেই সবার আগে ফোনের দিকে হাত বাড়ান। বেশির ভাগ সময়েই দেখা যায়- তারা বাড়িতে ফোন করছেন।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

মিরর মিরর অন দ্য ওয়াল : সেক্সের পরে অনেক মহিলাই আয়নায় একবার নিজের নগ্ন শরীরটা দেখে নেন। বুঝে নিতে চান- সঙ্গীর পক্ষে তিনি পর্যাপ্ত পরিমাণে আকর্ষণীয় কিনা।

অন্তর্বাসের খোঁজ : সবার শেষে নারীরা হাত বাড়ান অন্তর্বাসের দিকে। পুরুষটিকে সম্পূর্ণ উপেক্ষা করেই চলতে থাকে ঘরের এখানে-ওখানে অন্তর্বাসের খোঁজ।

কতক্ষণ হলো : শোনা যায়, সেক্স হয়ে যাওয়ার পরেই না কি সবার আগে ঘড়ি দেখেন নারীরা। কারণ তো স্পষ্ট- মিলিয়ে দেখে নেওয়া এবার কতক্ষণ সময় লাগল। বেশি সময় লাগলে বেশি তৃপ্তি, অন্যথায় খুঁতখুঁতুনি।

কনডমটা ছিঁড়েছে কিনা : পুরুষরা যখন কাজকর্ম সেরে আবেশে বিভোর, নারীরা তখন চুপিসাড়ে একবার দেখে নেন ফেলে কনডমটা ছিঁড়ে কিনা। সব ভেঙ্গে বলার দরকার নেই- কেন তারা এরকম করে থাকেন! গর্ভবতী হয়ে পড়লে তো তাদেরই চাপ বেশি।

বক্ষে তৃষ্ণা : এক তৃষ্ণা মেটার পরেই অন্য তৃষ্ণা নিবারণে জন্য ব্যস্ত হয়ে পড়েন নারীরা। সাধারণত তাদের উন্মাদের মতো ঢকঢক করে পানি খেতে দেখা যায়। যারা ধূমপান করেন, তারা তাড়াতাড়ি একটা সিগারেট ধরিয়ে ফেলেন।

Comments

comments