৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, সোমবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

আমি সানি লিওন নই , তবে ২য় সানি স্বপ্না

খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে ঘোর আপত্তি তুলেছেন বলিউডের নবাগত নায়িকা স্বপ্না পাব্বি। এ নিয়ে পরিচালকের সঙ্গে বাকবিতণ্ডায়ও জড়িয়েছেন। সবশেষ ছবিটি মুক্তির দিন মুখ ফঁসকে বলেন, ‘আমি সানি লিওন নই’।

বিক্রম ভাটের পরিচালিত ‘খামোশিয়া’ ছবির নায়িকা স্বপ্না। ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্য রয়েছে। বিষয়টি মেনেই অভিনয়ে রাজি হয়েছিলেন নবাগত এই নায়িকা, এমনটাই দাবি পরিচালকের। কিন্তু বিপত্তি বাঁধে শ্যুটিং এর সময়। রগরগে দৃশ্যে অভিনয় করতে ঘোর আপত্তি তুলেন স্বপ্না । এমন কি তখন পরিচালককে এক হাত নিতেও ছাড়েননি তিনি।

এ প্রসঙ্গে স্বপ্না বলেন, ‘বিক্রম ভাটের মতো একজন নির্মাতার ছবিতে এত খোলামেলা দৃশ্য থাককে তা আশা করিনি। তার এটা বোঝা উচিৎ ছিলো যে আমি সানি লিওন নই।’

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

উল্লেখ্য, শুক্রবার ‘খামোশিয়া’ ছবিটি ভারত জুড়ে মুক্তি দেয়া হয়েছে। ছবিতে আরও অভিনয় করেছেন আলি ফজল ও গুরমিত চৌধুরী।

আমি পর্ন স্টার নই: বিক্রমকে বললেন ক্ষুব্ধ স্বপ্না পাব্বি, তবে চেষ্টা করছি ।

আজ মুক্তি পেতে চলেছে করন দারা পরিচালিত, মহেশ ও মুকেশ ভট্ট প্রযোজিত রোমাঞ্চকর ত্রিকোণ প্রেমের ছবি ‘খামোশিয়া’। এই ছবির হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী স্বপ্না পাব্বি।ছবিতে তাঁর চরিত্রের নাম মীরা। তবে সূত্রের খবর, কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে তিনি লেখক বিক্রম ভট্টর সঙ্গে জড়িয়ে পড়েন বাক্-বিতন্ডায়।

সূত্রের খবর, কথা দেওয়া সত্ত্বেও অভিনয়ের সময় একটি বোল্ড সিন করতে আপত্তি জানান এই নবাগতা। এমনিতে যে কোনো প্রেমের ছবিতে অভিনয়ে তিনি স্বচ্ছন্দ। কিন্তু এই ছবিতে সহ অভিনেতা আলি ফজল ও গুরমিত চৌধুরির সঙ্গে তাঁর শয্যাদৃশ্যে অভিনয় করতে আপত্তি জানান স্বপ্না। স্ক্রিপ্ট শোনার সময় এই দৃশ্যে অভিনয় করতে রাজি হলেও পরে তা করতে অস্বীকার করেন স্বপ্না, এমনটাই সূত্রের খবর।এরপরই বিষয়টিতে হস্তক্ষেপ করেন বিক্রম। আর তা নিয়েই তিক্ততা শুরু হয় বিক্রম ও স্বপ্নার। সূত্রের খবর, ছবিটিতে স্বপ্নার শয্যার দৃশ্যটি খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু বিক্রম এই ঘটনায় জড়িয়ে পড়ায় স্বপ্না তাঁকে সটান জানিয়ে দেন, তিনি পর্ণ স্টার নন। বিতর্কের পারদ চড়লে বিক্রমও তাঁর ধৈর্য্য হারিয়ে ফেলেন। যদিও পরে বুঝিয়ে তাঁকে এই দৃশ্যে অভিনয় করতে রাজি করান বিক্রম। কিন্তু এতকিছুর পরেও দুজনের মধ্যে সম্পর্ক জোড়া লাগেনি বলেই সূত্রের খবর।

 

Comments

comments