২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, মঙ্গলবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

যৌনতার প্রতীক হতে চান আলিশা !!!

নারীকে পর্দায় যৌনতার প্রতীক হিসেবে ব্যবহার নিয়ে নানা বিতর্ক রয়েছে। কেউ বা পক্ষে আবার কেউ বা বিপক্ষে অবস্থান নিয়েছেন সবসমময়ই। সেই পক্ষের সমর্থনে যেন আরও একটি নাম যুক্ত হলো এবার! তিনি তারা আলিশা বেরি।
tara-alisha-berry_
টাইমস অব ইন্ডিয়া বলছে, যৌনতার প্রতীক হিসেবে পর্দায় উপস্থাপিত হতে আপত্তি নেই বলিউড অভিনেত্রী আলিশার। চরিত্রেরে প্রয়োজনে পরিচালক যেভাবে উপস্থাপন করবেন সেভাবেই উপস্থাপিত হতে সম্মতি আছে এই অভিনেত্রীর।
বিকরাম ভাটের ‘লাভ গেমস’ সিনেমায় আবেদনময়ী এক চরিত্রে অভিনয় করেছেন আলিশা। সে প্রসঙ্গ তুলে শনিবার এক অনুষ্ঠানে এ অভিনেত্রী বলেন, বিকরামের সিনেমায় নায়িকাদের যদি যৌনতার প্রতীক হিসেবে দেখানো হয়, তবে তা করতেও আমার আপত্তি নেই। তবে চরিত্রে মানিয়ে নিতে একটু সময় নিতে হবে।
অবশ্য এ আগে যৌনতা নিয়ে ভিন্ন সুর ছিল আলিশার। তিনি বলেছিলেন, তাকে যেভাবে হট এবং বোল্ড বিশেষণে ভরিয়ে দেওয়া হচ্ছে, সেটাতে তিনি একেবারেই যে খুশি তা নয়।
মুম্বাইয়ের এক সাংবাদিক সম্মেলনে আলিশা বলেছিলেন, ‘লাভ গেমসের গায়ে যেভাবে সেক্সের তকমা লাগিয়ে দেওয়া হয়েছে তা ঠিক নয়। আমিও বলিউডে সেক্স সিম্বল হতে আসিনি। বরং, আমি চাই একজন সম্পূর্ণ অভিনেত্রী হয়ে উঠতে।’
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে শনিবার বলা হয়, ‘লাভ গেমস’ সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে আলিশা বলেন- ‘যখন সিনেমাটি কেউ দেখবেন তখন বুঝতে পারবেন এতে আমার চরিত্রটি আসলে একমাত্রিক নয়। এখানে বহুমাত্রিকতা রয়েছ।’
আলিশা জানান, এই মুহূর্তে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। শিগগিরই এসব বিষয় নিয়ে বিস্তারিত জানাবোন তিনি।

Comments

comments