১২ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, মঙ্গলবার

More results...

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

‘হটেস্ট ওম্যান অন দ্য প্ল্যানেট’ প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। সমানতালে হলিউডেও তিনি অভিনয় করে চলেছেন। হলিউডের টিভি সিরিজ হোক, কিংবা সিনেমা- প্রয়োজনমত শরীরী আবেদন তুলে ধরেছেন পর্দায়। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভের পর ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। বলিউডে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন।

ম্যাক্সিম ইন্ডিয়া ম্যাগাজিনের জরিপে ‘হটেস্ট ওম্যান ইন দ্য প্ল্যানেট’ নির্বাচিত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ম্যাগাজিনটির ‘হট ১০০’ তালিকার শীর্ষে জায়গা করে নিয়েছেন তিনি। এবার দিয়ে রেকর্ড সংখ্যক চতুর্থবারের মতো এ খেতাব অর্জন করলেন প্রিয়াঙ্কা।

২০১১, ২০১৩ ও ২০১৬ সালে এ কৃতিত্ব অর্জন করেছিলেন এই অভিনেত্রী। ম্যাগাজিনটির নতুন সংখ্যার প্রচ্ছদেও জায়গা পেয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’। সম্পূর্ণ সাদা পোশাক পরিহিত এই ছবিতে প্রিয়াঙ্কাকে বেশ আবেদনময়ী দেখাচ্ছে।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

সম্প্রতি কথিত প্রেমিক নিক জোনাসকে নিয়ে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশটির পর্যটন নগরী গোয়াতে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে নিককে। অভিনেত্রী পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কার ভাইও এ সময় উপস্থিত ছিলেন। কয়েকদিন ছুটি কাটিয়ে আবারো যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন প্রিয়াঙ্কা-নিক।

এদিকে গুঞ্জন উঠেছে আগামী মাসের শেষ দিকে অথবা আগস্টের প্রথমে নিকের সঙ্গে বাগদানের পরিকল্পনা করছেন এই অভিনেত্রী। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিছুদিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে নিকের এক কাজিনের বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিকের পরিবারের সঙ্গে দেখা করেন এ অভিনেত্রী। পশ্চিমা মিডিয়াগুলোতেও চলছে তাদের প্রেমের চর্চা।

Comments

comments