১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, বৃহস্পতিবার

More results...

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

কুমারীত্ব বিক্রি করতে বিজ্ঞাপন যুবতীর!

নিজের কুমারীত্ব বিক্রি করতে এবার অনলাইনে সরাসরি বিজ্ঞাপন দিলেন এক যুবতী। আর নিজের কুমারীত্ব বিক্রি করতে গিয়ে তিনি দাম হাঁকালেন প্রায় আড়াইলক্ষ ডলার। সিডনির এই যুবতীর বয়স মাত্র ১৯ বছর।

জানা গেছে, শুধুমাত্র তিনি তার নিজের এই ইচ্ছেটার কথাই জানাননি। এর পাশাপাশি নিজের চেহারার বিশদ বর্ণনাও দিয়েছেন তিনি এই বিজ্ঞাপনে। ওই যুবতী জানিয়েছেন, তার উচ্চতা ১৬১সেন্টিমিটার, ওজন ৪৪ কিলো। আর সেই সঙ্গে দিয়েছেন তার নিজের বেশ কিছু ছবিও। এই ক্ল্যাসিফায়েড বিজ্ঞাপনটির নাম দিয়েছেন তিনি ‘ভার্জিন সিকস ইউ, সিডনি সিটি’।

এই বিজ্ঞাপনে রয়েছে আরও বেশ কিছু তথ্য। তিনি বলেন, কোনও হোটেলে গিয়ে প্রথমে ডিনার করতে চান তিনি সঙ্গীর সঙ্গে। এরপর সঙ্গীর পছন্দমতন যেকোনও হোটেলে যেতেই তিনি রাজি আছেন। সেই সঙ্গে তিনি কনডম ব্যবহার করার কথাও বলেন।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

তিনি বিজ্ঞাপনে আরও বলেন যে, যৌন সঙ্গমের সময় কোনওরকম সেক্স টয়েজ ব্যবহার করা যাবেনা। এর আগেও তিনি মাত্র ১৮ বছর বয়সেই নিজের শরীর বিক্রির জন্য প্রস্তুত ছিলেন।

সূত্র: ইন্টারনেট

Comments

comments