৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

মেয়েদের ভায়াগ্রা বাজারে আসছে

খুব শীঘ্রই বাজারে পাওয়া যাচ্ছে মেয়েদের ভায়াগ্রা। মেয়েরা এই ভায়াগ্রা খেলে নাকি নাকি তাদের যৌনাকাঙ্খা বাড়ার সাথে সাথে তাদের অতিরিক্ত ওজনও কমে যাবে।

কিভাবে কাজ করে মেয়েদের ভায়াগ্রা?

ভায়াগ্রা রয়েছে এক বিশেষ রাসায়নিক উপাদান, যা পুরুষাঙ্গে রক্ত সঞ্চালন বৃদ্ধি করে। এর ফলে পুরুষ্যত্বহীন রোগী যৌন উত্তেজনা অনুভব করেন এবং তাদের পুরুষাঙ্গ উত্থিত হয়। পুরুষদের পাশাপাশি অনেক মহিলাও ভায়াগ্রা সেবন করেন। এতে তাদের ক্লাইটরিসে রক্ত সঞ্চালন ঘটে এবং তারা বিপুল উত্তেজনা অনুভব করেন।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

মেয়েদের ভায়াগ্রা প্রেসক্রিপশন ছাড়া বিক্রয় নিষিদ্ধ। অথচ দোকানে গিয়ে নাম বললে নাকি চড়াদামে বিক্রি করা হয়। নারীদের যৌনাকাক্সক্ষা বাড়ানোর জন্য তৈরি নতুন ভায়াগ্রা সে কাজের পাশাপাশি ক্ষুধাও কমাবে। ব্রিটিশ প্রতিষ্ঠান অর্লিবিড নির্মিত ওষুধটি ২০১৫ সালে বাজারে আসার কথা রয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ।

নারীদের যৌনতাবর্ধক ওষুধটি এখনো পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এতে মেলাটোনিন উপাদানের সিন্থেটিক ভার্সন রয়েছে, যা মস্তিষ্কে কাজ করে নারীদের যৌনাকাক্সক্ষা বাড়ায়। এটি যৌনকর্মের ১৫ মিনিট আগেই গ্রহণ করতে হবে, যা এরপর প্রায় দুই ঘণ্টা কাজ করবে। এ ছাড়া এটি নারীদের ক্ষুধা কমাতেও সাহায্য করবে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠানটি।

এ ধরনের আরেকটি ওষুধ ‘লাইব্রিডোস’ তৈরি করেছে ডাচ ও মার্কিন প্রতিষ্ঠান ইমোশনার ব্রেন। এ ওষুধটিও আগামী তিন বছরের মধ্যে উৎপাদনে আসার করা রয়েছে। এতে টেস্টস্টেরোন রয়েছে, যা মস্তিষ্কের যৌনতার অংশে কাজ করবে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান।

পুরুষদের জন্য ভায়াগ্রা আসার পর তার ব্যাপক সাফল্যের সূত্র ধরেই নারীদের জন্য এসব ওষুধ তৈরির দিকে মনোযোগ দিয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান। তারা আশা করছে, নারীদের যৌন সমস্যায় ওষুধগুলো কাজে আসবে। এ ছাড়া রজঃনিবৃত্তির পরও বয়স্ক নারীরা এসব ওষুধ সেবন করে যৌনাকাক্সক্ষা ধরে রাখতে পারবে।

Comments

comments