১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, বৃহস্পতিবার

More results...

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

পুরুষাঙ্গ বড়, মোটা এবং শক্তিশালী করার বিজ্ঞানসম্মত উপায়সমূহ জেনে নিন

আমাদের দেশের অধিকাংশ পুরুষ ভাইয়েরা যৌবন শুরুর প্রারম্ভিক পর্যায়ে নিজ কতৃক অজ্ঞতাবশত নানবিধ ভুলত্রুটি করা সহ অনিয়মিত জীবনযাপনের ফলে পরবর্তীতে যৌনস্বাস্থ্য সংক্রান্ত নানাবিধ শারীরিক সমস্যার ভুক্তভোগী হয়ে থাকে, যা মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে পুরুষাঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়া সংক্রান্ত সমস্যা ।

আর তাই, যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা পুরুষাঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়া সংক্রান্ত সমস্যায় ভুগছেন, তাদের জন্য আজ আমরা আলোচনা করছি – পুরুষাঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়ার কারণ এবং পুরুষাঙ্গ বৃদ্ধি সংক্রান্ত শতভাগ কার্যকরী গাইডলাইন ।

কারনসমূহ

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

লিঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়ার কারণ হিসাবে আমরা প্রথমেই যৌনতা বিষয়ক প্রয়োজনীয় জ্ঞানের অভাব বিষয়টিকে উল্লেখ করতে পারি, যৌনতা সম্পর্কে বিশেষ জ্ঞান না থাকার কারণে আমাদের দেশের পুরুষরা তাদের যৌবন শুরুর পর্যায়ে অতিরিক্ত পরিমান হস্তমৈথুন/ মাস্টারবেশন করা সহ বিভিন্ন ধরনের ভুলত্রুটি করে থাকে, যা পরবর্তীতে একজন পুরুষের মাঝে ব্যাপক আকারে উক্ত সমস্যা সৃষ্টি করে । এছাড়া অতিরিক্ত সহবাস, পর্ণ মুভি দেখা, অতিরিক্ত যৌনতা নিয়ে চিন্তা করা, ঠিক মত খাওয়া-দাওয়া না করা, পর্যাপ্ত না ঘুমানো, অতিরিক্ত মানুষিক টেনশন করা, অতিরিক্ত পরিশ্রম করা, অতিরিক্ত সৌখিনতার সহিত জীবন-যাপন পালন করার ফলেও উক্ত সমস্যা দেখা দিতে পারে ।পাশাপাশি অনেকের ক্ষেত্রে বিয়ে বহির্ভূত সহবাস এর সময় অনাকাঙ্ক্ষিত পরিবেশ পরিস্থিতি অথবা ঘটনার ফলে মনে ভীত সঞ্চারের মাধ্যমে পরবর্তীতে উক্ত সমস্যা দেখা দিতে পারে । এছাড়াও ডায়বেটিক্স, অতিরিক্ত মেদ-ভুঁড়ি, শারীরিক দুর্বলতা, সঙ্গীর প্রতি ভালোবাসার অভাব আপনার জীবনে উক্ত সমস্যা সৃষ্টির কারণ হিসাবে দায়ী হতে পারে । অনেক সময় সাময়িক আনন্দের জন্য ভায়াগ্রা / ওয়ান টাইম ট্যাবলেটগুলো অথবা তথাকথিত ভুয়া ডাক্তারদের দেওয়া বিভিন্ন যৌনশক্তিবর্ধক ঔষধ সেবনের ফলেও পুরুষাঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়া সমস্যা দেখা দিতে পারে ।

চিকিৎসা

প্রথমেই আমাদের মনে রাখতে হবে যে, অন্যান্য সকল সাধারন রোগের মতই উক্ত সমস্যাও অত্যন্ত স্বাভাবিক একটি সমস্যা, যা নিয়ে নিজের মাঝে নিজে হীনমন্যতায় কিংবা বিষণ্ণতায় ভোগা অথবা অতিরিক্ত বিশেষ দুঃচিন্তা করার কোন প্রয়োজন নেই, কারন আপনার ভিতরকার এই দুর্বলতা আপনার উক্ত সমস্যাকে আরো বাড়িয়ে দিতে পারে, তাই সর্বপ্রথম নিজের মাঝে নিজে আত্মবিশ্বাস ফিরিয়ে আনুন এবং সমস্যা সমাধানে উপযুক্ত সমাধানের দ্বারস্থ হোন ।

পুরুষাঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়া সমস্যায় ভুক্তভোগী পুরুষ ভাইদের উপযুক্ত সমাধান হিসাবে সুনামধন্য “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” ১২ বছরেরও অধিক সময়কাল যাবত আস্থা এবং সফলতার সঙ্গে নিজেদের অবদান অব্যাহত রেখে চলেছে । পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা সমাধানে “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত ‘ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল’, যা ব্যাবহারে পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা সমাধানে অত্যন্ত কার্যকরী ।

সূত্র: ইন্টারনেট

 

Comments

comments