১২ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, মঙ্গলবার

More results...

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
Filter by Categories
Uncategorized
ইসলামী জীবন
ঔষধ ও চিকিৎসা
খাদ্য ও পুষ্টি
জানুন
নারীর স্বাস্থ্য
পুরুষের স্বাস্থ্য
ভিডিও
ভেসজ
যৌন স্বাস্থ্য
রান্না বান্না
লাইফ স্টাইল
শিশুর স্বাস্থ্য
সাতকাহন
স্বাস্থ্য ও সৌন্দর্য
স্বাস্থ্য খবর

নাবালক ছাত্রের সঙ্গে মিলনে গর্ভবতী শিক্ষিকার জেল!

সাজাপ্রাপ্ত শিক্ষিকা অ্যালেক্সান্দ্রিয়া ভেরা।

প্রেমিকের বয়স ১৩, প্রেমিকার ২৪। সম্পর্কে তারা ছাত্র এবং শিক্ষিকা। শুধু মন দেওয়া নেওয়াতেই আটকে থাকেনি পাঁচ মাসের সম্পর্ক। রীতিমতো শারীরিক সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। যার পরিণতিতে সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন অ্যালেক্সান্দ্রিয়া ভেরা নামের এক ইংরেজি শিক্ষিকা।

আমেরিকার হিউস্টনের এই ঘটনা গত বছর জানাজানি হওয়ার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। আমেরিকার একটি মিডল স্কুলের ওই শিক্ষিকা সন্তানসম্ভবা হয়ে পড়ার পরই তাকে গ্রেফতার করা হয়েছিল। পরে অবশ্য জামিন পান তিনি। শেষ পর্যন্ত নিজের ‘অপরাধের’ সাজাও পেলেন ভেরা।

ভেরাবিপদে শিক্ষিকা

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা: – YouTube.com/HealthDoctorBD

টেক্সাসের একটি আদালত শুক্রবার ওই শিক্ষিকাকে দশ বছরের কারাদণ্ডের সাজা দিয়েছেন। আমেরিকায় টিন এজারদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করাকে গুরুতর অপরাধ হিসেবে গণ্য করা হয়। এই অপরাধে অভিযুক্তের দশ থেকে পনেরো বছরের শাস্তি হতে পারে।

অ্যালেক্সান্দ্রিয়া জানান, এইট গ্রেডের ওই ছাত্রের সঙ্গে লং ড্রাইভে যেতেন তিনি। তার বাড়িতেও আসত ওই ছাত্রটি। সেখানেই দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। তার স্বীকারোক্তিও রীতিমতো চমকে দেওয়ার মতো। পাঁচ মাসের সম্পর্কে দুজনের মধ্যে নাকি প্রায় ১৫০ বার শারীরিক সম্পর্ক তৈরি হয়। নিজের প্রতিবেশীদের কাছে অবশ্য প্রেমিক ছাত্রকে নিজের ভাই বলে পরিচয় দিতেন ওই ইংরেজি শিক্ষিকা!

Comments

comments